ব্রেকিং নিউজ

রাজশাহীতে ১০ বিশিষ্টজনকে হত্যার হুমকি!

ILF-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস ডটকমঃ

রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ ১০ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দিয়ে নাটোর প্রেসক্লাবে চিঠি দিয়েছে ইসলামি লিবারেশন ফ্রন্ট (আইএলএফ) নামের একটি জঙ্গি সংগঠন। সোমবার দুপুরে নাটোর প্রেসক্লাবে ডাকযোগে পাঠানো এক চিঠিতে তাদের হত্যার হুমকি দেয়া হয়।
 

‘রাজশাহী অঞ্চলে আমাদের কিলিং মিশনে যারা আছেন’ শিরোনামে যাদেরকে হত্যার হুমকি দেয়া হয়েছে- রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) মুহাম্মদ মিজানউদ্দিন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মুক্তিযোদ্ধা বোরজাহান আলী শাহজাহান, রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, দৈনিক সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী, দৈনিক যুগান্তরের রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা, বাংলাদেশ প্রতিদিনের রাজশাহীর নিজস্ব প্রতিবেদক কাজী শাহেদ এবং যমুনা টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রধান শিবলী নোমান।

কম্পিউটারে টাইপ করা ওই চিঠির নিচের দিকে ‘আমাদের লক্ষ্য, উদ্দেশ্য ও আহ্বান’ উপ-শিরোনামে আরও ১০টি বিষয় উল্লেখ করা হয়েছে। এগুলোর মধ্যে এক নম্বরে রয়েছে ইসলামি খেলাফত প্রতিষ্ঠা করা।

চিঠি পাওয়ার বিষয়টি স্বীকার করে নাটোর প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা বিভিন্ন সংবাদ মাধ্যমকে জানান ‘ডাকযোগে নাটোর প্রেসক্লাবের নামে পাঠানো চিঠিটি তিনি সোমবার দুপুর ১টার দিকে হাতে পান। এরপর চিঠিটি তিনি প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকদেরও দেখান। তারপরই বিষয়টি জানাজানি হয়।

নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী বলেন, `প্রেসক্লাবের মাধ্যমে আমরা বিষয়টি জানতে পেরেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কোনো স্বার্থান্বেষী মহল বা জঙ্গিগোষ্ঠী তাদের স্বার্থ হাসিল করতে এ ধরনের অপকর্ম চালাতে পারে। 

Comments

comments