ব্রেকিং নিউজ

ধর্ম ও রাসুলকে কটাক্ষের কারণেই দেশে ব্লগার হত্যাকাণ্ড ঘটছে: এরশাদ

earshed-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস ডেস্কঃ

ধর্ম ও রাসুল (সা.) কে কটাক্ষ করার কারণেই বাংলাদেশে ব্লগার হত্যাকাণ্ড ঘটছে বলে মনে করেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। অসাম্প্রদায়িক বাংলাদেশ নয়, বরং সকল সম্প্রদায়কে মিলেমিশে এ দেশে বসবাস করার আহ্বান জানান তিনি।আজ (শুক্রবার) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে ইউনাইটেড পার্টি আয়োজিত আলোচনা সভায় সাবেক এ রাষ্ট্রপতি এসব কথা বলেন।

আফগানিস্তান, ইরাক, লিবিয়ার প্রসঙ্গ টেনে এরশাদ বলেন, অন্যায়ভাবে এ দেশগুলোর ওপর যুদ্ধ চাপিয়ে দেয়া হয়েছে। অন্যের চাপিয়ে দেয়া গণতন্ত্র এদেশে চলবে না বলেও জানান তিনি।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, ধর্ম ও রাসুলকে কটাক্ষ করলে কোন অবস্থাতেই আমরা সহ্য করব না। এই দেশেরই যিনি দুইবার প্রধানমন্ত্রী ছিলেন, জঙ্গি এবং একাত্তরের ঘাতকদের সঙ্গে যার আঁতাত তার বিরুদ্ধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে।

কামরুল ইসলাম আরও বলেন, ইসলামের আলোকে ব্লগার হত্যা সঠিক কাজ নয়। যারা জঙ্গি তৎপরতা চালায়, তারা ইসলামের সৌন্দর্য্যকে নষ্ট করছে। দেশে জঙ্গি তৎপরতার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, ধর্মের নামে যারা জঙ্গি তৎপরতা, গুপ্তহত্যা চালায় তারা প্রকৃত মুসলমান হতে পারে না।

Comments

comments