ব্রেকিং নিউজ

আইপিএলে সানরাইজার্সে মুস্তাফিজ এখন হিরো

mostafiz-thebdexpress

স্পোর্টস ডেস্ক :

আইপিএলের অফিশিয়াল ফেসবুক পেজে স্পেশাল ফোকাসে এসেছেন টাইগার পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজ আইপিএলে সহজেই নিজেকে মানিয়ে নিয়েছেন আর নিজের বাড়ি মনে করছেন উল্লেখ করে কিছু ছবি পোষ্ট করা হয়েছে। ছবিতে মুস্তাফিজকে হাস্যজ্জ্বল ভাবে সতীর্থদের সঙ্গে অনুশীলনে অংশ নিতে দেখা গেছে।
মুস্তাফিজ ছাড়াও শেন ওয়ার্টসন, ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মার মতো তারকাদের নিয়েও স্পেশাল ফিচার প্রকাশ করেছে ভারতীয় প্রিমিয়ার লিগের অফিসিয়াল পেজে।
ভারত পৌঁছানোর পর থেকেই আইপিএল জীবন দারুণ উপভোই আইপিএল জীবন দারুণ উপভোগ করছেন মুস্তাফিজ। মাত্র দুদিনেই নিজ দল সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যমণিতে পরিণত হয়েছেন কাটার মাস্টার।
এর আগে, প্রথমবারের মতো আইপিএল খেলতে গত মঙ্গলবার ভারতে পৌঁছান মুস্তাফিজ। সেদিনই দলের সঙ্গে যোগ দেন তিনি। এই অল্প সময়ের মধ্যেই দলের ভারতীয় এবং আন্তর্জাতিক তারকাদের সাথে বন্ধুত্ব হয়ে গেছে মুস্তাফিজের।
এর আগে, বিলিয়ার্ড খেলছেন মুস্তাফিজ। তার অন্যান্যের মধ্যে অনুশীলন করতে দেখা গেছে ভূবেনেশ্বর কুমার, ট্রেন্ট বোল্ড, শিখর ধাওয়ান, নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন, ‍ময়েজেস হেনরিকস, ডেভিড ওয়ার্নার, ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান, যুবরাজ সিং, আশিস নেহরা ও বেন কাটিংয়ের মতো তারকারা। ১২ তারিখে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেলবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দ্রাবাদ।

Comments

comments