ব্রেকিং নিউজ

ঘরে বসে না থেকে সবাইকে রাজপথে নামতে হবে–গয়েশ্বর

goyeshor-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস.কমঃ

কাউন্সিলের মাধ্যমে বিএনপি অনেক কিছু অর্জন করেছে। কিন্তু এরপর যদি আমরা ঘরে বসে থাকি তাহলে সব কিছু আবারও ব্যর্থ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বও চন্দ্র রায়। তিনি বলেন, তাই মৃত্যুকে উপেক্ষা করে ঘরে বসে না থেকে আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে।
বুধবার বিকালে রাজধানীর নয়াপল্টন ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র বলেন, আবারো আন্দোলনের ব্যর্থ হলে দলের তৃণমূলের নেতাকর্মীরা আমাদেরকে আসামীর কাটগড়ায় দাঁড় করাবে। যেহেতু আন্দোলনের ফলাফল আমাদের হাতে নেই। তাই আমাদেরকে আরো সক্রিয় হতে হবে। নিজেদের মধ্যে দ্বিধাদন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে।
তিনি বলেন, জাতি শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে মুক্তি দিতে হবে। আর এ জন্য আমাদেরকে ইস্পাত কঠিন ঐক্যের গড়ে তুলে আন্দোলন করতে হবে। বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার বিরোধী আন্দোলন চলছে। আর এই আন্দোলন অব্যাহত থাকবে।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দলের গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে ২৬ মার্চ সকাল ৬ টায় খালেদা জিয়ার নেতৃত্বে স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পন, সকাল ৯ টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি। ওই দিন বিকাল ৩ টায় স্বাধীনতা দিবস উপলক্ষে কেন্দ্রীয় বিএনপি আয়োজিত র‌্যালিতে সবাইকে একযোগে যোগদান করারও আহবান জানান গয়েশ্বর।
ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসেরর মুক্তি ও সদস্য সচিব হাবিব-উন-নবী-খান সোহেলের বিরুদ্ধে দায়েকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবি জানান তিনি।
আয়োজক সংগঠনের যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল মিন্টুর সভাপতিত্বে সভায় বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ-সহ ঢাকা মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments

comments