ব্রেকিং নিউজ

ইন্টারপোলের রেড রেকর্ড থেকে তারেক রহমানের নাম বাদ

tareque-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস ডেস্ক:

ইন্টারপোলের রেকর্ড থেকে বাদ দেওয়া হয়েছে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম। বিষয়টি নিশ্চিত করে লন্ডনের লন্ডনিয়াম সলিসিটরস এর ব্যারিস্টার এ কে এম কামরুজ্জামান , ইন্টারপোল তাদের তালিকা থেকে তারেক রহমানের রেকর্ড মুছে দিয়েছে। এ উপলক্ষে আজ সোমবার দুপুরে লন্ডনে আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করা হবে।
২১ আগস্ট গ্রেনেড মামলায় অভিযুক্ত হিসেবে তারেক রহমানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করেছিল ইন্টারন্যাশনাল ক্রিমিনাল পুলিশ অর্গানাইজেশন- ইন্টারপোল।

খালেদা জিয়ার বড় ছেলে তারেক গত ছয় বছর ধরে পরিবার নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। ইতোমধ্যে তার বাংলাদেশি পাসপোর্ট বৈধতা হারানোয় তিনি এখন শরণার্থী হিসেবে দেশটিতে অবস্থান করছেন বলে লন্ডনের বিভিন্ন সূত্রে জানা যায়।
 

যুক্তরাজ্য বিএনপির মিডিয়া সেলের আহবায়ক তাজ উদ্দীন ও প্রথম সদস্য, যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি আক্তার হোসেন রোববার রাতে এ প্রতিবেদকের সাথে আলাপকালে এ ব্যাপারে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, তারেক রহমানের মতো একজন রাজনৈতিক নেতাকে বর্তমান সরকার রাজনৈতিকভাবে মোকাবেলায় ব্যার্থ হয়েই কুট-কৌশলের পথ বেছে নিয়েছে। কিন্তু সব চক্রান্তেরই শেষ আছে।
 

Comments

comments