ব্রেকিং নিউজ

ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন করতে হবে।

land minister-thebdexpress

নিজস্ব প্রতিবেদক:

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্ষমতা গ্রহণের পর থেকে যেভাবে রাষ্ট্র এগিয়ে যাচ্ছে সেটি রুখতে একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে।
এ ষড়যন্ত্রকারীদের একটাই চিন্তা, শেখ হাসিনাকে হত্যা ছাড়া দেশের এ অগ্রগতি থামানো যাবে না। এদেরকে রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন করতে হবে।
রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধু-মহান মুক্তিযুদ্ধ ও আজকের ডিজিটাল বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ডিজিটাল বাংলাদেশ ফোরাম এ অনুষ্ঠানের আয়োজন করে।
ভূমি মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের উচিত আধুনিক জ্ঞান বিজ্ঞানে নিজেকে গড়ে তোলা। দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করতে হলে এটির বিকল্প নেই।
তিনি বলেন, মেধা শুধু আল্লাহ দিলেই হবে  না। সেটি বিকাশিত করার জন্য উপযুুক্ত পরিবেশ দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে পরিবেশ রক্ষার জন্য কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা এ পাঁচটি মৌলিক অধিকার বাস্তবায়ন করার দায়িত্ব রাষ্ট্রের। এটি বাস্তবায়ন করা না  গেলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়। ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এগুলোর বিকল্প নেই।
আলোচনা সভায় সংগঠনের সভাপতি এম কে এম রানা চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম অহিদুজ্জামান, এফবিসিসিআই-এর পরিচালক মো: আমিন হেলালী, শেখ ফজলে ফাহিম, জনতা ব্যাংকেরে পরিচালক মাহবুবুর রহমান হিরন প্রমুখ।

Comments

comments