ব্রেকিং নিউজ

সৌদি প্রবাসী বাবাকে খুন করে লাশ গুম, স্ত্রী-ছেলে আটক

gum-thebdexpress

জেলা প্রতিনিধিঃ

নোয়াখালী: নিখোঁজের ২দিন পর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন থেকে আবু জাহের (৪৭) নামের এক সৌদি প্রবাসীকে হত্যা করে লাশ গুম করে।পুলিশ নিহত আবু জাহেরর ছেলে হান্নানকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার বাবাকে হত্যার পর মাটির নিছে চাপা দিয়েছে বলে স্বীকার করে।থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। হত্যায় জড়িত থাকায় সন্দেহে পুলিশ নিহতের স্ত্রী রেহানা আক্তার (৩০) কে আটক করেছে।

রোববার দিবাগত রাত ২টার দিকে তালুয়া চাঁদপুর গ্রাম থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত আবু জাহের ওই গ্রামের নূর আলী মিয়াজী বাড়ীর আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু জাহের গত দুই মাস আগে সৌদিআরব থেকে বাংলাদেশে আসেন। দেশে আসার পর প্রবাস থেকে পাঠানো টাকার হিসাব ও পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী এবং ছেলের সাথে তার বিরোধ দেখা দেয়। এসব ঘটনা নিয়ে প্রায় সময় তাদের মধ্যে জগড়া হয়। 

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে জাহেরের স্ত্রী ও ছেলে মোবাইল করে জাহেরকে স্থানীয় বারিহাট বাজারে যেতে বলে। এরপর থেকে জাহের নিখোঁজ ছিল। এ ঘটনায় শুক্রবার সকালে জাহেরের ভাই বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

রোববার বিকেলে পুলিশ জাহেরের স্ত্রী রেহানাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান জাহের নিখোঁজের ব্যাপারে হান্নান বিস্তারিত বলতে পারবে। পরে পুলিশ হান্নানকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার বাবাকে হত্যার পর মাটির নিছে চাপা দিয়েছে বলে স্বীকার করে।

পরে হান্নানের দেওয়া তথ্যমতে পুলিশ তাদের বাড়ীর একটি বাগানের মাটির নিচ থেকে আবু জাহেরের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক জানান, নিহতের ছেলের দেওয়া তথ্য অনুযায়ী মাটির নিচ থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ঘটনায় নিহতের স্ত্রী ও ছেলেকে আটক করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments