ব্রেকিং নিউজ

রাজধানীতে ৮ ভুয়া ডিবি পরিচয়ধারী পুলিশ আটক

atok-thebdexpress

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর রামপুরার বনশ্রী এলাকা থেকে আট ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত সোমবার রাতে বনশ্রীর ‘সি’ ব্লক থেকে তাদেরকে আটক করা হয়। গতকাল মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে ডিবির উপপুলিশ কমিশনার শেখ নাজমুল আলম এ তথ্য জানান।
আটককৃতরা হলো আলী, রিপন, আবুল খায়ের, মনির, অনিক, ইকবাল, রুবেল ও সুমন মিয়া। তাদের কাছ থেকে একটি পাইপগান, দুটি ওয়্যারলেস সেট, হ্যান্ডকাফ ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। 
ব্রিফিংয়ে জানানো হয়, সম্প্রতি ভুয়া ডিবি পুলিশ পরিচয়ধারী ছিনতাইকারীদের সংখ্যা ব্যাপক হারে বেড়ে যাওয়ায় ডিএমপির গোয়েন্দা শাখা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বনশ্রী এলাকা থেকে ভুয়া ডিবি পরিচয়দানকারী চক্রের ৮ জনকে আটক করা হয়েছে।
নাজমুল আলম জানান, আটককৃতরা ডিবি পুলিশ সেজে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ভয়ভীতি দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে নগদ টাকা ও  স্বর্ণালঙ্কার ছিনতাই করতেন। ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে যাওয়ার সময় লোকজনের কাছ থেকে তারা টাকা ছিনিয়ে নিয়েছে বলে স্বীকার করেছেন। সশস্ত্র অবস্থায় ওয়্যারলেস ও হ্যান্ডকাফসহ বিভিন্ন ব্যাংকের সামনে অপেক্ষা করতেন তারা। আটককৃতদের বিরুদ্ধে রামপুরা থানায় মামলা হয়েছে। 

Comments

comments