ব্রেকিং নিউজ

ঢাবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ- আহত ৩

dk-university

নিজস্ব প্রতিবেদক:

তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত তিনজন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে এ ঘটনা ঘটে।

আহতদের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকি দুইজন বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে হলে অবস্থান করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল সাড়ে পাঁচটায় উক্ত হলের ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের আমির হামজা ও তারেক সংগ্রাম নামে দুই কর্মী হল ক্যান্টিনে নাস্তা খেতে যায়। পরে তারা ক্যান্টিনে নাস্তা না পেয়ে মালিকের উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। মারধরের প্রতিবাদ জানান ওই হলের সভাপতি গ্রুপের তানভীর মাহমুদ নামে আরেক ছাত্রলীগ কর্মী। পরে তাকেও মারধর করা হয়। এ ঘটনা হলে ছড়িয়ে পড়লে দুই গ্রুপের কর্মীদের মাঝে সংঘর্ষ হয়। এতে তারা তিনজনই আহত হন।

পরে সিনিয়রদের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তাদের মধ্যে তানভীরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে। আর বাকি দুইজন বিশ্ববিদ্যালয় চিকিরিৎসা কেন্দ্র থেকে প্রাথমিক চিকিরিৎসা নেয়।

এ বিষয়ে জানতে চাইলে হল সভাপতি শেখ ইনান বলেন, কথা কাটাকাটির কারণে দুই ছাত্রলীগ কর্মীর মধ্যে মারামারি হয়েছে। পরে তাদের বন্ধুবান্ধবদের নিয়ে সংঘর্ষ বাঁধে। তবে কোনো গ্রুপিংয়ের কারণে এ সংঘর্ষ ঘটেনি।

হলের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বলেন, আমি মারামারির বিষয়টি শুনেছি। তবে ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। আমির হামজা নামে আমার এক কর্মীকে মারা হয়েছে বলে আমি জানতে পেরেছি। সে এখন ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসারত আছে।

Comments

comments