ব্রেকিং নিউজ

ঠাকুরগাঁওয়ে পৌর নির্বাচনের প্রচারণায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥

ঠাকুরগাঁওয়ের দু’টি পৌরসভায় জমে উঠেছে ভোটের লড়াই। নির্বাচনের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের ব্যস্ততাও ততই বাড়ছে। কনকনে শীতেও উত্তাপ ছড়াচ্ছে তাদের প্রচার-প্রচারণা। এবার মেয়র পদে নির্বাচন সরাসরি দলীয় প্রতীকে অনুষ্ঠিত হওয়ায় ভোটের মাঠে দেখা যাচ্ছে ভিন্নমাত্রা। দলীয় প্রতীকের পক্ষে প্রচারণা চালাতে বিভিন্ন প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন কেন্দ্রীয় নেতারাও।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁও সদর পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোননীত প্রার্থী তাহমিনা আক্তার মোল্লার পক্ষে বিভিন্ন ওয়ার্ডে ভোটারদের কাছে ভোট প্রাথনা করেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদা কৃণি। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সোহেলা পারভিন, ঢাকা দক্ষিণ যুব মহিলা লীগের প্রচার সম্পাদক লিপি আক্তার, নুসরাত জাহান নাসরিন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ডাকসুর এর সাবেক সদস্য ও সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু সহ আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতৃবৃন্দ। 

কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত বিরামহীন ভাবে চলছে গণসংযোগ। এতে অংশ নিচ্ছেন স্থানীয় নেতাকর্মী, বিভিন্ন ড্রার্থীর শুভান্যুধায়ীরাও। দূরদূরান্ত থেকে তাদের আত্মীয় স্বজন এসেও ভোটারদের দ্বারে দ্বারে ভোট কামনা সহ উন্নয়নের নানা প্রতিশ্র“তি প্রদান করছেন। এই ভোট উৎসবে শরীক হয়েছেন শিশুকিশোর থেকে বয়স্করাও। মিটিং, পাড়াবৈঠক, উঠোনবৈঠকসহ নানা আয়োজনে ব্যস্ত রয়েছেন পৌরবাসীরাও।

যখন যেখানে প্রার্থীরা লোকজন দেখছেন সেখানেই দাড়িয়ে পড়ছেন এবং করছেন কোলাকুলি। পৌরসভার আশেপাশের এলাকা থেকেও লোকজন নির্বাচনী উৎসব দেখতে ভিড় করছেন। নির্বাচন কমিশন থেকে নির্বাচনী আচরণবিধিতে সব ধরনের আপ্যায়ন নিষিদ্ধ ঘোষণা করা হলেও কোন কোন জায়গায় থেমে নেই নীরবে নিভৃতে চা, বিড়ি, পান খাওয়ানোসহ ছোটখাটো আতিথেয়তা। তবে এসব আতিথেয়তায় প্রার্থী বা তার সমর্থকদের কোনো সংশ্লিষ্টতা খুজে পাওয়া যায় না। ফলে নির্বাচনকে কেন্দ্র করে পৌর এলাকার বিভিন্নস্থানের দোকানপাটগুলো খোলা থাকছে গভীর রাত অবধি।

Comments

comments