ব্রেকিং নিউজ

সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে যা দরকার সবই করবে ইসি

javed-ali-thebdexpress

দ্য বিডি এক্সপ্রেস.কম

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল মো. জাবেদ আলী বলেছেন, সবার দাবি আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করা। আর এর জন্য যা যা করার দরকার সবই করবে নির্বাচন কমিশন (ইসি)। এ ব্যাপারে আমরা সবার সহযোগিতা চাই। আজ সোমবার দুপুরে টাঙ্গাইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলার ৮টি পৌরসভা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার জানান, দেশে এখন সেনাবাহিনী মোতায়েনের মতো কোনো পরিস্থিতি হয়নি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কোনো প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করলে তার সর্বোচ্চ শাস্তি ছয় মাসের জেল হতে পারে। তিনি বলেন, ভোটকেন্দ্রে সাংবাদিক ও পর্যবেক্ষকদের প্রবেশে আলাদা কোনো নীতিমালা করা হয়নি। তবে ভোটার ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের যাতে অসুবিধা না হয় সেজন্য সাংবাদিক ও পর্যবেক্ষকদের লক্ষ্য রাখতে হবে।

জেলা প্রশাসক মো. মাহবুব হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আনোয়ার হোসেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সৈয়দ মো. খুরশিদ আনোয়ার, জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলামসহ পৌর নির্বাচনের মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীসহ বিভিন্ন পেশার লোকজন।

Comments

comments