ব্রেকিং নিউজ

‘মিস ওয়ার্ল্ড’ খেতাব পেলেন স্প্যানিশ সুন্দরী লালাগুনা

miss-lalaguna-thebdexpress

বিনোদন ডেস্ক।।

দক্ষিণ চীনের সানইয়া দ্বীপে অনুষ্ঠিত এ বছরের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় জিতেছেন স্পেনের সুন্দরী মিরেইয়া লালাগুনা রোয়ো। সারা বিশ্বের ১১৪ প্রতিযোগীকে পেছনে ফেলে দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে বিজয়ের মুকুট ছিনিয়ে নিলেন তিনি।

শনিবার চীনের সানিয়াতে অবস্থিত সাউদার্ন চায়নিজ আইল্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেল মিস ওয়ার্ল্ড ২০১৫ মূল অনুষ্ঠান। এবারের মিস ওয়ার্ল্ড মুকুটটি উঠেছে স্পেনের মিরেইয়া লালাগুনা রোয়োর মাথায়।
 
দ্বিতীয় হয়েছেন রাশিয়ার সোফিয়া নিকিতচুক এবং তৃতীয় হয়েছেন ইন্দোনেশিয়ার মারিয়া হারফান্তি। এবারের প্রতিযোগিতায় মোট ১১৪ জন সুন্দরী অংশগ্রহণ করেছিলেন। প্রত্যেক প্রতিযোগী নিজ নিজ দেশ, অঞ্চলের প্রতিযোগিতায় উত্তীর্ণ হওয়ার পর মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।  

মিরেইয়া লালাগুনা রোয়োর বাড়ি স্পেনের বার্সেলোনাতে। তিনি ফার্মাকোলজি বিষয়ে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। এখন তিনি নিউট্রিশন বিষয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করতে চান। ২৩ বছর বয়সি এ সুন্দরী নিজের সৌন্দর্যের পাশাপাশি বক্তব্য দিয়েও বিচারকদের মুগ্ধ করেছেন। 

এর মধ্য দিয়ে মিরেইয়া হয়ে উঠলেন মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী প্রথম স্প্যানিশ প্রতিযোগী।

প্রতিযোগিতায় রানার আপ হয়েছেন রুশ প্রতিযোগী সোফিয়া নিকিতচাক এবং তৃতীয় স্থান অধিকার করেছেন ইন্দোনেশিয়ার মারিয়া হারফানতি। গত বছরের মিস ওয়ার্ল্ড জোলিন স্ট্রাউস গ্র্যান্ড ফাইনাল পর্বে বিজয়ী এবং রানার আপদের মাথায় মুকুট পরিয়ে দেন।

প্রতিযোগীদের প্রত্যেকেই অনেকগুলো স্থানীয় ও আঞ্চলিক প্রতিযোগিতায় নিজেদের যোগ্যতা প্রমাণ করে তবেই আন্তর্জাতিক পরিসরের এই প্রতিযোগিতায় নিজ দেশের প্রতিনিধি হিসেবে অংশ নেয়ার সুযোগ পেয়েছেন।

Comments

comments