ব্রেকিং নিউজ

খালেদা জিয়ার দুইটি পদ্মা সেতু নিয়ে তোলপার

Khaleda 21122015

রাকিবুল ইসলাম রাকিব:

মাওয়া ও পাটোরিয়া দৌলদিয়া দিয়ে খালেদা জিয়ার দুটো পদ্মা সেতু নির্মাণের মন্তব্য নিয়ে স্যোসাল মিডিয়া জুড়ে এখন তোলপার চলছে।

সকল জলপনা-কল্পনা ও ষড়যন্ত্রের জাল ছিন্ন করে অবশেষে (১২ ডিসেম্বর, ২০১৫) পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের মূল সেতুর কাজ উদ্বোধনের মধ্য দিয়ে বাস্তবায়নের পথে আজ পদ্মা সেতু।

ঐদিন বাঙালি জাতি ও বিশ্ব নেতৃবৃন্দের দৃষ্টি যখন পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের দিকে সেদিন বিকালের ক্লান্তি লগ্নে স্যোসাল মিডিয়ার বন্ধুদের দৃষ্টি আকর্ষণের জন্য বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় তাঁর ফেসবুক ফ্যান পেইজে একটি ভিডিও আপলোড করেন।

ভিডিওটিতে দেখা যায় বিএনপি’র চেয়ারপারর্সন একটি অনুষ্ঠানে বলছে- ‘এই পদ্মা সেতু আওয়ামী লীগ, পদ্মা সেতু আওয়ামী লীগের আমলে করতে পারবে না তাঁরা এবং আমরা বলেছিলাম জনগণের কাছে যে, আমরা এই সেতু পদ্মা সেতু একটা নয়, দুটো পদ্মা সেতু করবো। একটা করবো এই মাওয়া দিয়ে আরেকটা করবো পাটোরিয়া দৌলদিয়া ঐ দিক দিয়ে…।’

তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে, বেগম খালেদা জিয়ার মন্তব্যের সাথে যুক্ত করা ছোট্ট একটি বাচ্চার প্রাণ খুলে হাঁসির দৃশ্য যা ভিডিওটি দেখার সাথে সাথে যে কাউকে হাঁসাতে সাহায্য করবে।

কবীর চৌধুরী তন্ময় ভিডিওটির সাথে পোষ্ট করা স্ট্যাটাসে লিখেন, ‘খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে কি বলেছিল ? ১০ সেকেন্ডের ভিডিওটি দেখুন এবং বন্ধুদের জানাতে শেয়ার করুন….। প্লীজ ! কেউ হাঁসবেন না’।

ভিডিওটি এই পর্যন্ত শেয়ার হয়েছে ৪ হাজার ২ শত ৮৯ জন আর লাইক পড়েছে ১ হাজারের উপরের। ভিডিওটি দেখেছে ১ লক্ষ ২৩ হাজার ৩’শ জনের বেশী মানুষ। কমেন্ট ১'শরও বেশী যা বেশীর ভাগ নেতিবাচক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, এ প্রজন্ম আজ অনেক শিক্ষিত। তাঁদের সামনে মিথ্যা তথ্য-উপাত্ত উপস্থাপন করে গ্রহণযোগ্যতা অর্জন করা যাবে না। মনগড়া মন্তব্য করেও  পরিচালনা করা অসম্ভব।

Comments

comments