ব্রেকিং নিউজ

র‌্যাবের হাতে ইয়াবাসহ ২ রেল পুলিশ আটক

police-thebdexpress

প্রতিবেদকঃ

৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রেলওয়ে পুলিশের দুই কনস্টেবলকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।  

রোববার দুপুরে তাদের আটক করা হয়। পরে রাত সাড়ে ৯টায় গাবতলী মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আটককৃতরা হলেন-বগুড়ার গাবতলী উপজেলার উনচুরকী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এনামুল হক (২৬) এবং সোনাতলা উপজেলার পশ্চিম তেকানী গ্রামের মোখলেছার রহমানের ছেলে মেহেদী হাসান (২৫)। তারা দু’জনেই চট্টগ্রাম রেলওয়ে পুলিশে কর্মরত। 
 র‌্যাব সূত্র জানায়, র‌্যাব সদস্যরা রোববার দুপুর দেড়টার দিকে আটককৃতরা গাবতলী পুরানবাজার এলাকায় রেলস্টেশনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় র‌্যাব সদস্যরা তাদের আটক করে। তাদের তল্লাশি করে দু’জনের প্যান্টের পকেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রাত সাড়ে ৯টার দিকে গাবতলী মডেল থানয় হস্তান্তর করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা নিজেদের চট্টগ্রাম রেলওয়ে পুলিশে কর্মরত হিসেবে পরিচয় প্রকাশ করে। 

আটককৃত দুই পুলিশ কনস্টেবল জানান, ছুটিতে বাড়িতে আসার সময় তারা বিক্রির জন্য চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেটগুলো সঙ্গে করে নিয়ে আসে। এ ঘটনায় র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আব্দুল ওয়াদুদ মিয়া বাদী হয়ে গাবতলী মডেল থানায় আটককৃত দুই পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ইয়াবাসহ দুই পুলিশ কনস্টেবল আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Comments

comments