ব্রেকিং নিউজ

মৃত্যুদন্ড থেকে খালাস চেয়ে হাইকোর্টে ঐশীর আপিল

eyshi-thebdexpress

প্রতিবেদকঃ

বাবা-মা’কে হত্যার দায়ে ফাঁসির দন্ডপ্রাপ্ত ঐশী রহমান মৃত্যুদন্ড থেকে খালাস চেয়ে হাইকোর্টে আপিল করেছেন। আজ রোববার দুপুরে তিনি আপিল করেন বলে তার আইনজীবি মাহফুজুর রানা জানান।
এর আগে গত ১২ নভেম্বর রায়ে বাবা পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মাহফুজুর রহমান ও মা স্বপ্না রহমানকে নৃশংসভাবে হত্যার দায়ে প্রধান আসামি হিসেবে মেয়ে ঐশী রহমানকে ‘ডাবল’ মৃত্যুদণ্ড দেন আদালত। চাঞ্চল্যকর এ মামলায় ঐশীর বন্ধু মিজানুর রহমান রনিকে দু’বছরের কারাদণ্ড দেয়া হয়। দণ্ডের অতিরিক্ত ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড দেয়া হয়। 
২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগে নিজেদের বাসা থেকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (রাজনৈতিক শাখা) পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। পরদিন গৃহকর্মী সুমিকে নিয়ে রমনা থানায় আত্মসমর্পণ করেন এ দম্পতির বড় মেয়ে ঐশী। পরে ঐশীর কথা অনুযায়ী গ্রেফতার করা হয় তার বন্ধু রনি ও জনিকে। পুলিশের জিজ্ঞাসাবাদে ঐশী জানায়, তার এই দুই বন্ধু রনি ও জনিকে নিয়েই সে তার বাবা-মাকে খুন করেছে। পরে ঐশী খুনের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

Comments

comments