ব্রেকিং নিউজ

চাঁদপুরে দুটি ট্রাকে পেট্রলবোমা হামলায় নিহত ১, দগ্ধ ৩

পেট্টল বোমাপ্রতিবেদকঃ চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় বুধবার দিবাগত রাত ১২টার দিকে দুটি পণ্যবাহী  ট্রাকে দুর্বৃত্তরা পেট্রলবোমা হামলা চালিয়েছে। এতে ট্রাকচালক জাহাঙ্গীর আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে মারা গেছেন। মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়েছেন তিন জন।

আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ খোরশেদ (৩০), রুবেল (৩৮) ও শরিফ (৩৮) কে স্থানীয়রা উদ্ধার করে মধ্যরাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ছাড়া রঘুনাথপুরে অপর ঘটনায় ট্রাকচালক আমানত খান (৪০) ও হেলপার কালু বেপারী (২২) আহত হয়েছেন। চাঁদপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, দগ্ধ তিন জনের মুখমণ্ডলসহ শরীরের সিংহভাগই ঝলসে গেছে। তাঁদের রাতেই ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে।  

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে একটি পণ্যবাহী ট্রাক (যশোর ট ১১-২৩২২) চাঁদপুর হরিনা ফেরিঘাটের দিকে যাচ্ছিল। ট্রাকটি ফেরি পার হয়ে খুলনা যাওয়ার কথা ছিল। ট্রাকটি চান্দ্রা সড়কে পৌঁছালে দুর্বৃত্তরা ট্রাকটিতে পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ট্রাকচালক জাহাঙ্গীর আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই পুড়ে মারা যান। এ ছাড়া খোরশেদ, রুবেল ও শরিফ দগ্ধ হয়ে সেখানে কাতরাতে থাকেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে সদর উপজেলার রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরানবাজারে একটি ট্রাক (ঢাকা মেট্রো ১১-৯৮৪) পণ্য নিয়ে যাওয়ার সময় রাতের অন্ধকারে দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে পেট্রলবোমা নিক্ষেপ করে। চালক নিজের প্রাণ বাঁচাতে চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পড়লে মারাত্মক আহত হন। চালক আমানত খান শহরের গুণরাজদি কবিরাজ বাড়ির মৃত মোস্তাক হাজির ছেলে। আহত হেলপার কালু বেপারী (২২) পুরানবাজার পশ্চিম বাজার এলাকার শুক্কুর বেপারীর ছেলে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ থানা মর্গে রাখা হয়েছে। 

Comments

comments