ব্রেকিং নিউজ

নোয়াখালীতে ট্রাকে পেট্রোল বোমা, চালক দগ্ধ,

সংবাদদাতাঃ নোয়াখালীর জেলা শহরের সোনাপুর-মাইজদী সড়কে মালবাহী ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়েছে দূর্বৃত্তরা। এতে ট্রাকের চালক মো. ইসমাইল হোসেন দগ্ধ ও হেলপার আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবদল কর্মীকে আটক করেছে।

 
মঙ্গলবার রাত ৯টার দিকে দত্তেবাড়ী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ ট্রাক চালক মো. ইসমাইল হোসেন (৫৫) নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের মফিজ উল্ল্যার ছেলে। আহত হেলপারের নাম পরিচয় জানা যায়নি।
 
আহত সূত্রে জানা গেছে, রাতে চালক ইসমাইল চৌমুহনী থেকে মাল বোঝাই করে ট্রাক নিয়ে সোনাপুর বাজারের দিকে যাচ্ছিল। পথে সোনাপুর-মাইজদী সড়কের দত্তেবাড়ী মোড় এলাকায় তাদের ট্রাকটি পৌঁছলে এদল দূর্বৃত্ত চলন্ত ট্রাককে লক্ষ্য করে একটি পেট্রোল বোমা ছুঁড়লে গাড়ীতে আগুন ধরে গিয়ে চালক ইসমাইল দগ্ধ এবং গাড়ী থেকে লাপিয়ে সড়কের উপর পড়ে হেলপার আহত হয়।
 
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
 
জেলা পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকে পেট্রোল বোমা মেরে পালানোর সময় পুলিশ গুলি ছুঁড়লে মোহাম্মদ হোসেন নামের এক যুবদল কর্মী গুলিবিদ্ধ হয়। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

comments