ব্রেকিং নিউজ

খালেদার গ্রেফতারি পরোয়ানা স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন

হাই কোটপ্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জারি করা গ্রেফতারি পরোয়ানা স্থগিত চেয়ে হাইকোর্টে সম্পূরক আবেদন করেছেন তার আইনজীবীরা।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এ তথ্য জানান। সুপ্রীম কোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলা পরিচালনাকারী আদালত পরিবর্তনের আবেদনের সম্পূরক হিসেবে এই আবেদনটি করা হয়েছে। আগামী বৃহস্পতিবার স্থগিতাদেশ চেয়ে করা আবেদনটি শুনানীর জন্য মামলার কার্যতালিকায় আসতে পারে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এর আগে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ২৫ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন বাতিল ও সময়ের আবেদন নামঞ্জুর করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। ঢাকার বকশীবাজার এলাকায় আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত তৃতীয় বিশেষ জজ আদালতে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া সময়ের আবেদন করেন। আদালতের বিচারক আবু আহমেদ জমাদ্দার আবেদন নামঞ্জুর ও জামিন বাতিল করে এ আদেশ দেন।

Comments

comments