ব্রেকিং নিউজ

র‌্যাম্পগার্ল থেকে আইটেম গার্ল

র‌্যাম্পদ্য বিডি এক্সপ্রেসঃ ফ্যাশন হাউজগুলোতে ঢুকলেই যে নজরকাড়া দীর্ঘাঙ্গি নারীটিকে দেখে মনে হয়, এ মেয়েটা কি বাংলাদেশের? হ্যাঁ তিনিই রুমা। র‌্যাম্পের কার্পেটে হেটেছেন বারো বছররেরও বেশি সময়। হয়েছেন নামি দামী ব্র্যান্ডের মডেল। কিন্তু গ্ল্যামার আর রূপ নিয়ে তিনি বিজ্ঞাপনেই স্থির হয়ে ছিলেন। কিন্তু আর বিজ্ঞাপনে সীমাবদ্ধ থাকতে চান না তিনি। এবার পা বাড়াতে চান রঙ্গিন পর্দায়। সে লক্ষেই র‌্যাম্পগার্ল থেকে তিনি এখন আইটেম গার্ল। রয়েল অনিক পরিচালিত ‘গেম’ চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করার পর এবার তিনি নাচলেন আলভী আহমেদের ইউটার্ণ চলচ্চিত্রে।

শুরুটা তার ২০০২ সালে। বোনের হাত ধরে র্যাম্পের জগতে পা রাখেন তিনি। ‘অনেক বেশি আগ্রহী ছিলাম যখন প্রথম র‌্যাম্পের প্রস্তাব এসেছিল। মূলত বড় বোনের কাছ থেকেই র‌্যাম্পে কাজ করার উৎসাহটা পাই। তার কাছ থেকে অনেক কাজ শিখেছি। তারপর থেকে একাই হেটেছি।

শুধু হাঁটেন নি। শাসন ও করেছেন র‌্যাম্প জগত। বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন ক্লান্তিহীন, পাশাপাশি, বেশকিছু নামী দামী শো’তে কোরিওগ্রাফার হিসেবে টানা কাজ করে যাচ্ছেন।

তিনি নিজের ক্যারিয়ার নিয়ে জানান, র‌্যাম্প এ তার শুরুর সময়টার সঙ্গে এসময়টার খুব একটা পার্থক্য খুঁজে পাননি। সব সময়ই তিনি পেশাগত জায়গায় সুদূর প্রসারী ভাবনা নিয়ে থাকেন। কাজের প্রতি সম্মান ও ভালোবাসার কমতি নেই তার।

র‌্যাম্প মডেলিং নিয়ে নানা ধরণের নেতিবাচক কথা শোনা গেলেও, রুমা সেদিকে কান দিতে চান না। রুমার মতে, কাজের জায়গায় অনেক গল্প আর কথা হবে নিজের জায়গাটা যদি ঠিক রাখা যায়, তবে সেটা নেতিবাচক কথাকে ঢেকে দিবে বলেই তিনি বিশ্বাস করেন।

দেশে-বিদেশে সব জায়গাই র্যা ম্প এর কাজ করে যাচ্ছেন রুমা। দেশের মধ্যে ছাড়াও দেশের বাইরে কোথাও কাজ করে অসুন্তষ্ট না আমি। কারণ র্যা ম্প জগতে আমার অবস্থানটা আনেক শক্ত। তাই যখনই কোন কাজ করেছি তৃপ্তি নিয়েই কাজ করেছি। ভালোলাগা আর ভালোবাসা সবকিছুই র‌্যাম্পকে ঘিরে।

এতো সুন্দর গ্ল্যামার এবং জনপ্রিয়তা থাকা সত্বেও র্যা ম্পেই ব্যস্ত রুমা। র্যা ম্প নিয়েই তার ভবিষ্যত পরিকল্পনা, কিছুটা শখ থেকেই নাটকে অভিনয় এরপর বড় পর্দায় আইটেম গানে নাচ। এবার তার শখ নায়িকা হওয়ার।

পছন্দের চরিত্র পেলে, ভালো নির্মাতা পেলে রুমা এবার বড় পর্দায় নায়িকা হিসেবে কাজ করতে চান।

নির্মাতাদের কাছে নিশ্চই এ খবর পৌঁছাবে। তার পাশাপাশি আরেকটা খবর হয়তো রুমা ভক্তদের বুকে বাজবে। তা হলো, রুমার বাসা থেকে পাত্র খোঁজা হচ্ছে। পরিবারের সিদ্ধান্তকেই গুরুত্ব দিচ্ছেন তিনি। তবে বিয়ের আগে পাত্র কেমন প্রেমিক তাও বাজিয়ে নিতে চান তিনি।

তাহলে সব মিলে যা দাঁড়ালো, রুমার ভবিষ্যত এখন, মনের মতো পাত্র পেলে বউ আর ডিরেক্টর পেলে নায়িকা..

Comments

comments