ব্রেকিং নিউজ

পুলিশ পরিচয়ে ৩ বাড়িতে ডাকাতি

_33324_16-11-14_Laksmipur_District_Map_Bangladesh-97প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন গ্রামে পুলিশ পরিচয়ে দুই প্রবাসীসহ তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে চরফলকন গ্রামের মহিন উদ্দিন, মো. খোকন ও মৃত আক্তারুজ্জামানের বাড়িতে এসব ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতদল প্রায় ১২ লাখ টাকার মালামাল লুটে নেয়। বাধা দেয়ায় মো. সিরাজ নামের এক প্রবাসীর ভাইকে কুপিয়ে জখম করে তারা। আহত সিরাজকে নোয়াখালী প্রাইম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি চরফলকন গ্রামের মৃত আলী হোসেনের ছেলে ও প্রবাসী মহিন উদ্দিনের ভাই।
প্রবাসী খোকন জানান, রাতে পুলিশের পোশাক পরিহিত ডাকাতদল পুলিশ পরিচয় দিয়ে ঘরে ভিতর প্রবেশ করার চেষ্টা করে। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে। মুখোশ পরা ১০/১২ জনের ডাকাতদলটি অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে নগদ ৪০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদলের মধ্যে তিন জনের গায়ে পুলিশের পোশাক ছিলো বলে তিনি দাবি করেন।
চরফলকন সাবেক ইউপি সদস্য ফজলুল করিম জানান, ডাকাতদলএকইভাবে প্রবাসী মহিন উদ্দিন ও আক্তারুজ্জামানের ঘরে ঢুকে নগদটাকা, মূল্যবান মালামাল ও স্বর্ণালংকারসহ আরো সাত লাখ টাকার মালামাল নিয়ে যায়। তিনি আরো জানান, তার ভাই মহিউদ্দিনের ঘরে ডাকাতির সময় তার  ভাই সিরাজ বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর জখম করা হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বলেন, ‘ক্ষতিগ্রস্ত তিন বাড়িতে গিয়েছি। ডাকাতির বিষয়টি তদন্ত চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

Comments

comments