রামগঞ্জে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

_26809_18-11-14_Gun9সংবাদদাতাঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে থানার তালিকাভূক্ত অস্ত্রধারী সন্ত্রাসী ও যুবলীগ নেতা ওয়াসিমকে (৩২) একটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে পুলিশ।

 
জানা গেছে, রামগঞ্জ পৌরসভার কলচমা গ্রামের বক্সী বাড়ীর মো. হোসেন প্রকাশ লেদু বক্সের ছেলে পুলিশের তালিকাভূক্ত অস্ত্রধারী সন্ত্রাসী ও পৌরসভার কলচমা গ্রামের ওয়ার্ড যুবলীগ সহ-সভাপতি মো. ওয়াসিম সোমবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের জয়পুরা কলেজ সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় সেখানে এক সাইকেল চালকের সাথে ধাক্কা লাগলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এ সময় স্থানীয় লোকজন সাইকেল চালকের পক্ষ নিলে ওয়াসিম তাদেরকে দেখে নেয়ার হুমকি দিয়ে সেখান থেকে রামগঞ্জ শহরে চলে আসে।
 
সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে বিকেলে ৪টার দিকে ওয়াসিম কয়েকজন সঙ্গীয় সন্ত্রাসীসহ জয়পুরা গ্রামে গিয়ে স্থানীয় লোকজনদের গালমন্দ ও হাজীরপাড়া গ্রামের মহসিন চৌধুরীকে বেদম মারধর করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ওয়াসিম তার হাতে থাকা আমেরিকার তৈরী ৭.৬৫ পিস্তল দিয়ে ৪ রাউন্ড গুলি ছুড়ে তাদের দিকে তেড়ে আসে। পরে পিস্তলে থাকা গুলি শেষ হয়ে গেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা পিস্তলসহ ওয়াসিমকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়।
 
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, গ্রেফতারকৃত ওয়াসিমের বিরুদ্ধে অস্ত্র আইন-১৮৭৮এর ১৯-অ ধারায় রামগঞ্জ থানার একটি মামলা রুজু করা হয়।

Comments

comments