লক্ষ্মীপুরে যুবদল নেতা গুলিবিদ্ধ

সংবাদদাতাঃ উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পালেরহাটের ঈদগাহ এলাকায় পুলিশের গুলিতে ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক নজরুল ইসলাম জসিম গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জসিমকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করিয়েছে পুলিশ ।

এ সময় পুলিশ কনস্টেবল বাহার উদ্দিন, নাজমুল হাসান ও মাইন উদ্দিনসহ তিন পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যদেরকেও লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চিকিৎসাধীন যুবদল নেতা নজরুল ইসলাম জসিম বলেন, ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়কের দায়িত্বে আছেন তিনি। গভীর রাতে সাদা পোশাক পড়া কিছু লোক তাকে ঘুম থেকে উঠিয়ে নিয়ে আসে। পরে জানতে পারে তারা পুলিশের লোক। এক পর্যায়ে পালেরহাটের ঈদগাহ এলাকায় এনে তার পায়ে গুলি করে। তার বিরুদ্ধে থানায় মামলা বা কোনো ধরনের অভিযোগ নেই। তারপরও পুলিশ তাকে গুলি করে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করেছেন তিনি।
অপরদিকে লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার সার্কেল মো. নাসিম মিয়া জানান,  নাশকতার মামলার আসামি ছিল নজরুল ইসলাম জসিম। রাতেই তাকে আটক করে থানায় নিয়ে যাওয়ার পথে তার সহযোগীরা পুলিশের ওপর আক্রমণ করে, তাকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পালাতে গিয়ে জসিম পায়ে গুলিবিদ্ধ হন। এ সময় তিন পুলিশ সদস্যও আহত হন।
 

Comments

comments