ব্রেকিং নিউজ

আফগানদের হারাতে প্রস্তুত বাংলাদেশ

eeeeeeeeeee-325x191প্রতিবেদকঃ বাংলাদেশের বিশ্বকাপ শুরু হবে আজ সকাল ৯.৩০ টায়। আফগানিস্তানের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।

আর আফগানিস্তানকে হারাতে প্রস্তুত বললেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সব দিক দিয়েই বাংলাদেশ দল আফগানদের থেকে এগিয়ে আছে। অভিজ্ঞতা ম্যাচ খেলা সব দিকেই এগিয়ে রয়েছে বাংলাদেশ দল। কিন্তু একটি দিক দিয়ে বাংলাদেশ দল পিছিয়ে আছে তা হল গত এশিয়া কাপে বাংলাদেশ আফগানিস্তানের কাছে ৩২ রানে পরাজিত হয়ে ছিল। এদিক দিয়ে শতভাগ সফল আফগানরা।

কিন্তু মাশরাফি অাজ সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক বললেন, ‘ম্যাচটা জিততে আমরা সর্বোচ্চ ঢেলে দেব।’
কিছুদিন আগে পাকিস্তানের সাথে প্রস্তুতি ম্যাচের মাধ্যমে তামিম দলের ফিরেছে আর সেই ম্যাচে খেলেছেও ৮১ রানের দারুন এক ইনিংস। তাই বাংলাদেশের ভাল শুরু করতে হলে তাকে ভাল করতেই হবে। তামিমকে নিয়ে আশাবাদী মাশরাফি, তিনি বললেন ‘কিছু দিন আগেই তামিম ইঞ্জুরি থেকে ফিরেছে। আশা করব সে নিজের সেরাটা দিয়ে ম্যাচে খেলবে’।

অন্যদিকে বাংলাদেশকে হারিয়েই বিশ্বকাপ মিশন শুরু করবে এমন হুমকিই দিয়েছে আফগানিস্তানের অধিনায়ক মোহাম্মদ নবী। সংবাদ সম্মেলনে নবী বলেন ‘আমি নিশ্চিত, কালকের ম্যাচ নিয়ে বাংলাদেশই বেশি চাপে আছে। কারণ, তারা জানে সর্বশেষ লড়াইয়ে তাদের মাঠেই আমরা হারিয়ে এসেছি। আশা করি আমরা আবারও তাদের হারাতে পারব।’
ম্যাচজয়ের পক্ষে যুক্তিও আছে তাঁর কাছে, ‘অস্ট্রেলিয়ার কন্ডিশন আমাদের জন্য মানানসই। কারণ, আমাদের দলে বেশ কজন মানসম্পন্ন ফাস্ট বোলার আছে। তা ছাড়া দারুণ পিচে আমাদের ব্যাটসম্যানরা ইচ্ছেমতো খেলত সক্ষম।’

বাংলাদেশ সময় সকাল ৯.৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে খেলা দেখাবে গাজী টিভি,স্টার স্পোর্টস চ্যানেল।

Comments

comments