লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

2015-02-15_4_364783দ্য বিডি এক্সপ্রেসঃ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শনিবার এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। দুপুরে জেলা শহরের ওয়েলকাম কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। এতে আগামী ৩ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সফল করার জন্য ৮টি উপ-কমিটি গঠন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগ সভাপতি এম আলাউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ ন ম ফজলুল করিম, সাধারণ সম্পাদক মিজানুর রহিম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাষ্টার, নুর নবী চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের সকল সদস্য ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ৩ মার্চ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি।

Comments

comments