ব্রেকিং নিউজ

‘মানুষ হত্যা করে সরকার পরিবর্তন করা যাবেনা।

lotus-kamal-e1356276475206_37804প্রতিবেদকঃ পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি বলেছেন, ‘মানুষ হত্যা করে সরকার পরিবর্তন করা যাবে না, এটা ইম্পসিবল। মানুষ মারা গণতন্ত্র নয়, এই গণতন্ত্র মানুষ পছন্দ করে না। সরকার পরিবর্তন হবে গণতান্ত্রিক পদ্ধতিতে।’

তিনি বলেন, ‘আমরা পেট্রোল বোমা হামলা চাই না, সহিংসতা চাই না। আমরা চাই শান্তিপূর্ণ সহাবস্থান।’

শনিবার দুপুরে কুমিল্লা সেনানিবাসে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বৃহত্তর নোয়াখালী ও কুমিল্লা মিলে শিগগিরই কুমিল্লায় বিভাগ হবে। এখন বিভাগ বাস্তবায়নের আনুষাঙ্গিক কাজ চলছে।’

এর আগে পরিকল্পনা মন্ত্রী কুমিল্লা সেনানিবাসে ‘বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি’ নামে একটি নতুন প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. জাহিদুর রহমান পিএসসি ও বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির ভিসি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইলিয়াস ইফতেখার রসুল।

এ ছাড়া উপস্থিত ছিলেন অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক ওমর ফারুক ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আলী আশরাফ প্রমুখ।

Comments

comments