ব্রেকিং নিউজ

খালেদা জিয়াকে গ্রেফতার করতে হবে -বোয়াফ

1 (30) (1)(1)সংবাদদাতাঃ  আর নয় প্রতিবাদ; এবার হবে প্রতিরোধ’ এই শ্লোগানকে সামনে রেখে  বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) রংপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে খালেদা জিয়াকে গ্রেপতারের দাবি জানানো হয়।

 
রংপুর প্রেসক্লাবের সামনে অনুষ্টিত মানববন্ধনে (বোয়াফ) রংপুর জেলা শাখার নেতা জিন্নাত হোসেন (লাভলুর) সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি জননেতা মোঃ সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি, ছাত্রনেতা রফিকুল ইসলাম, আসাদুজ্জামান সাগর, আমিনুল ইসলাম, মওদুদ ইসলাম, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন রংপুর নাট্য নিকেতন, শঙ্কচিল, উত্তরণ, জয় বাংলা সাংস্কৃতিক জোট, সোনার বাংলা ও স্বাধীনতার পক্ষে বিভিন্ন পেশাজীবির নেতৃবৃন্দ অনুষ্টান পরিচালনা করেন (বোয়াফ) রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম সাব্বির অহমেদ ও আল নাইম আহমেদ (ঢালি)।
 
বক্তারা বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি জামায়াতে ইসলাম ও তাদের সন্ত্রাসী সংগঠন ছাত্র শিবিরের মদদে  খালেদা জিয়া দেশ ব্যাপি সন্তাসী কমকান্ড পরিচালনা করে যাচ্ছেন। পেট্টোল বোমা মেরে সাধারণ মানুষকে হত্যা করে দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছেন।
বক্তারা আরও বলেন, বিশ দলের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করার জন্য তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়েে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। জ্বালাও পোড়াও হত্যাযজ্গের মাধ্যমে ক্ষমতায় গিয়ে খালেদা জিয়া যুদ্ধাপরাধী, মানবতাবিরোধী অপরাধীদের মুক্ত করার হীন যড়যন্তে লিপ্ত রয়েছেন।ওনার সেই স্বপ্ন কখনো পুরন হবে না।
 

 

 

 

Comments

comments