ব্রেকিং নিউজ

পেট্রল দিয়ে মানুষ মারা বন্ধ না হলে কঠোর ব্যাবস্হা–এইচ এম ইব্রাহিম

_94489_06-02-15_Wসংবাদদাতাঃ নোয়াখালী ১ আসনের মাননীয় সংসদ সদস্য এইচ,এম ইব্রাহিম বক্তব্য বলেন, বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে মাদক ও সন্ত্রাস দু’টি সামাজিক ব্যধি। সামাজের এই ব্যধিদ্বয়ের কড়াল রাহুগ্রাসে আজকে আমাদের যুব ও তরুন সমাজ। যুব সমাজকে এই সংকটাপন্ন অবস্থা থেকে বেরিয়ে আশার আহবান জানান । তিনি বলেন,এতদিন সরকার চেষ্টা করেছে সন্ত্রাসীদের থামাতে,ধরতে ও গ্রেফতার  করতে। অনেক হয়েছে পেট্রল দিয়ে পুড়িয়ে মানুষ মারছে তাদের বলছি-থামান,নয় তবা প্রশাসন তোমাদের আক্রামন করবে। পুলিশ তোমাদের ধরবেই যেভাবে হোক। এখনো সন্ত্রাসী কর্মকান্ড থেকে ভেরিয়ে আসুন।

সোনাইমুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে মাদক ও সন্ত্রাসকে না বলুন , ঘরে বসে আয় করুন তরুন সমাজ, ইমাম, সাংবাদিক রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষকমন্ডলী, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ আসনের সাংসদ এইচ.এম ইব্রাহিম। 

ইউএনও ড. রহিমা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রাশসক বদরে মুনীর ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশারাফ উল ইসলাম পিপিএম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সাহাব উদ্দিন, সোনাইমুড়ী পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি মোতায়ের হোসেন মানিক, উপজেলা জাতীয় পাটির সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঁইয়া, সোনাইমুড়ী আ’লীগের সহ-সভাপতি মাহাফুজুর রহমান ভিপি বাহার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আ.ফ.ম.বাবুল, উপজেলা জামায়েতের আমির ও চাষিরহাট ইউপির চেয়ারম্যন হানিফ মোল্লা, অন্ধকল্যান সমিতির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা ভূঁইয়া, গান্ধী আশ্রমট্রাস্ট সচিব ঝর্ণা ধারা চৌধুরী, সোনাইমুড়ী হামিদিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ সাইফুল্লাহ মনির, অনুষ্টান পরিচালনা করেন সাইফুল্লাহ বিন হোসেন। 

 

 

Comments

comments