ব্রেকিং নিউজ

‘নাশকতাকারীদের বংশধর পর্যন্ত ধ্বংস করতে হবে’

shadheenbanglablog_1297784878_1-logoপ্রতিবেদকঃ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নূরুজ্জামান বলেছেন, আমাদের অস্ত্র দেয়া হয়েছে জনগণের জানমাল নিরাপত্তার জন্য, আপনাদের সম্পদ, দেশের সম্পদ রক্ষা করার জন্য। আপনাদের যদি কেউ হত্যা করে আমরা কি বসে বসে আঙ্গুল চুষবো। তিনি পুলিশ সদস্যদের উদ্দেশে বলেন, যারা নাশকতা করবে, মানুষ হত্যাসহ এ ধরণের কাজ করবে তাদের বিরুদ্ধে যা যা করার সব করবেন। শুধু গুলি করা নয়, নাশকতাকারীদের বংশধর পর্যন্ত ধ্বংস করে দিতে হবে।
শনিবার বিকালে গাজীপুর পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 
গাজীপুরের পুলিশ সুপার মুহাম্মদ হারুন অর রশীদ পিপিএম-এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা কাজী আলিম উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহসম্পাদক আফজাল হোসেন সরকার রিপন, মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ প্রমুখ।
ডিআইজি পুলিশ সদ্যদের উদ্দেশ্যে আরো বলেন, নাশকতার মাধ্যমে যারা মানুষ হত্যা করে এবং জনগণের জানমালের নিরাপত্তা নষ্ট করে তাদের যেখানে যে অবস্থায় পাবেন হাতে নাতে ধরতে পারলে যা যা করার তাই করবেন। আমি হুকুম দিয়ে গেলাম, দায় দায়িত্ব সব আমার। তিনি বলেন, ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে যে দেশের স্বাধীনতা অর্জন করেছি সে স্বাধীনতা কয়েকজন লোকের স্বার্থে বিদেশি প্রভুদের স্বার্থের কারণে আমরা আমাদের দেশ ধ্বংস করে দেব তা হতে পারে না। দেশের মাটি ও মানুষকে বাঁচাতে হবে। বাংলাদেশের স্বাধীনতা বিরোধীরা দেশে একটি গৃহযুদ্ধ বাধাতে চেষ্টা করছে। দেশের স্বাধীনতা নস্যাৎ করার চেষ্টা করছে। জনগণকে সাথে নিয়ে এ কুলাঙ্গার, মোনাফেক কাফেরদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করবো। এদের হাত থেকে দেশের মানুষকে নিরাপদ রাখেতে হবে।

Comments

comments