ব্রেকিং নিউজ

চিরনিদ্রায় শায়িত কোকো

1422362592দ্য বিডি এক্সপ্রেসঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর দাফন সম্পন্ন হয়েছে। বায়তুল মোকাররম মসজিদে বাদ আসর  জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এরআগে কোকোর জানাজায় বিপুল সংখ্যক নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ অংশ নিয়েছেন। জানাজার আগেই বায়তুল মোকাররমের উত্তর ও দক্ষিণ ফটক সংলগ্ন সড়কে গাড়ি চলাচল বন্ধ করে দেয়া হয়। জাতীয় প্রেসক্লাব থেকে দৈনিক বাংলা মোড়, দক্ষিণে জিরো পয়েন্ট থেকে গুলিস্তান ফ্লাইওভার পর্যন্ত ছিল মানুষ আর মানুষ।
 জাতীয় মসজিদের খতিব মুহাম্মদ সালাহউদ্দিন জানাজা পড়ান। এরপর মসজিদের পশ্চিম পাশে খোলা স্থানে, সাধারণ মানুষের দেখার জন্য কফিনের মুখ খুলে দেয়া হয়।
বিএনপির নেতাদের মধ্যে জানাজায় ছিলনে আহমেদ আজম খান, রুহুল আলম চৌধুরী, মোসাদ্দেক আলী, মাহবুবউদ্দিন খোকন, গিয়াস কাদের চৌধুরী, খায়রুল কবির খোকন, নেসারুল হক, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, শাহ মোয়াজ্জেম হোসেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, আবদুল্লাহ আল নোমান, হাফিজ উদ্দিন আহমেদ, শাহজাহান ওমর, মীর মো. নাছিরউদ্দিন, ইনাম আহমেদ চৌধুরী, জয়নাল আবেদীন প্রমুখ।

এর আগে মঙ্গলবার পৌনে ১২টায় কোকোর লাশ মালয়েশিয়া থেকে ঢাকায় শাহজালাল বিমান বন্দরে আনা হয়। এরপর একটি অ্যাম্বুলেন্স বেলা পৌনে ২টার দিকে কফিন নিয়ে পৌঁছায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে।

Comments

comments