ব্রেকিং নিউজ

চাটখিলে পুলিশের গাড়ী ভাংচুর, ২ জনের কারাদন্ড

কামরুল কাননঃ ২০দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধ ও ৩৬ঘন্টা হরতালে নোয়াখালীর চাটখিলে পুলিশের গাড়ীতে ইটপাটকেল নিক্ষেপ করেছে পিকেটাররা। এসময় পুলিশ দুই পিকেটারকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়।

 
রোববার বিকেল ৩টার দিকে উপজেলার শংকরপুর এলাকায় এ ঘটনা ঘটে। দন্ডপ্রাপ্তরা হচ্ছে- চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের শফিক উল্ল্যার ছেলে আবু ছায়েদ (২২) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. মাহফুজের রহমান (২৪)।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে পুলিশের একটি মোবাইলটিম পিকআপভ্যান যোগে খিলপাড়া ইউনিয়নের শংকরপুর এলাকা দিয়ে যাচ্ছিল। হঠাৎ কয়েকজন পিকেটার রাস্তার উপর উঠে পুলিশের গাড়ীকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশ তাদের ধাওয়া করে ২জনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত দুই জনকে ২মাস করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।
 
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন জানান, পুলিশেল টহল গাড়ীকে লক্ষ্য করে পিকেটাররা ঢিল ছূঁড়লে ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়। আটককৃত দুই জন ছাত্রদল কর্মী। রাতে তাদের কারাগারে প্রেরণ করা হবে।
 
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবরাউল হাসান মজুমদার দুই পিকেটারের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
 

Comments

comments