ব্রেকিং নিউজ

ভিসা জটিলতায় ছোট ভাইকে শেষ বারের মত দেখা অনিশ্চত

tareq_43824প্রতিবেদকঃ ছোট ভাই আরাফাত রহমান কোকোকে শেষ বারের মত দেখতে মালয়েশিয়ায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। রবিবার লন্ডনের স্থায়ী সময় তিনটার দিকে তার উপদেষ্টা হুমায়ূন কবির  জানিয়েছেন, দূতাবাস বন্ধ থাকায় ইচ্ছা থাকা সত্ত্বেও মালয়েশিয়ায় যেতে ব্যর্থ হয়েছেন তারেক। আগামীকালও চেষ্টা অব্যাহত থাকবে।
 
বিএনপির আর্ন্তজাতিকবিষয়ক সম্পাদক মাহিদুর রহমান জানান, মালয়েশিয়ায় অনুষ্ঠেয় জানাজায় যোগদান করতে তারেক রহমানের প্রবল আগ্রহ রয়েছে। কিন্তু শনিবার ও রবিবার লন্ডস্থ মালয়েশিয়া দূতাবাস বন্ধ থাকায় ভিসার ব্যাপারে যোগাযোগ সত্ত্বেও তা সম্ভব হয়নি। এছাড়া তারেক রহমান এখনো বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করেন। ব্রিটিশ পাসপোর্ট থাকলে হয়তো এ সমস্যার সৃষ্টি হতো না।  এমনকি মালয়েশিয়া সরকারের উচ্চপর্যায়ে যোগাযোগ করেও কোন ফল পাওয়া যায়নি। আগামীকাল সোমবার দূতাবাসের অফিস সময়ে পুনরায় চেষ্টা করা হবে। আসা করা হচ্ছে তিনি সেখানে যাবেন।
 

অপরদিকে পূর্ব  লন্ডনে আলতাব আলি পার্কে আজ লন্ডন সময় বিকেল তিনটার পরে অনুষ্ঠেয় আরাফাত রহমান কোকোর গায়েবানা নামাজে জানাজায় তারেক রহমান উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন হুমায়উন কবির।

Comments

comments