লক্ষীপুরের শীষ সন্ত্রাসী জিসান বন্দুক যুদ্বে নিহত

Lakshmipur_jisanসংবাদদাতাঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর প্রধান সোলাইমান উদ্দিন জিসান নিহত হয়েছেন।

শুক্রবার ২৩ জানুয়ারি ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোররাতে কুমিল্লার দাউদকান্দিতে নিহত সোলাইমান উদ্দিন জিসান লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর প্রধান।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ভোররাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়ার জানান, নিহত জিসান লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের প্রয়াত আবু বকরের ছেলে।

এছাড়া তিনি জেলা ছাত্রদলের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক। স্থানীয়রা জানান, জিসান দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। ৩ বছর আগে তিনি এলাকায় এসে ৪০/৫০ জনের একটি বাহিনী নিয়ে গড়ে তোলে জিসান বাহিনী। লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, জিসানের বিরুদ্ধে লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন থানায় হত্যা, অপহরণ, ডাকাতিসহ অর্ধশত মামলা রয়েছে। জিসানের মৃত দেহটি বিকেলের মধ্যে লক্ষ্মীপুর নিয়ে আসা হচ্ছে।

Comments

comments