ব্রেকিং নিউজ

গাড়ি কিনতে মূল্যছাড় পাবেন বিক্রয় ডটকমের গ্রাহকরা

bikkroy-thereport24প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেট প্লেস বিক্রয় ডটকম ব্যবহারকারীদের বিশেষ ছাড় দিতে টয়োটার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি স্বাক্ষরিত এ চুক্তির আওতায় আসছে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত টয়োটার ইয়ারিস, ভায়োস, এ্যাভেঞ্জা এবং ক্যামরি গাড়ি কিনতে বিশেষ মূল্যছাড় পাবেন ক্রেতারা।

এ বিষয়ে নাভানা লিমিটেডের (টয়োটা) মার্কেটিং বিভাগের এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আতিকুর রহমান সজিব বলেন, ‘ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৫ এর ক্যাম্পেইনের অংশ হিসেবে আমাদের কোম্পানির গাড়িতে বিশেষ ছাড় দিয়েছে। কিন্তু রাজনৈতিক অস্থিতিশীলতার কারণে প্রত্যাশিত গ্রাহক মেলায় আসতে পারছেন না।

বিক্রয় ডটকমের সুবাদে আমাদের এই বিশেষ অফার গ্রাহকদের কাছে তুলে ধরতে পেরেছি, তাই সাইটটিকে ধন্যবাদ। দেশে অনলাইনে গাড়ি বিক্রি করা খুব সহজ নয়, তবে বিক্রয় ডটকমের শক্তিশালী গ্রাহক নেটওয়ার্কের কারণে আমাদের বিপণন বিভাগ তাদের লক্ষ্য অর্জনে সমর্থ হবে বলে আশা করছি।’

বিক্রয় ডটকমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, ‘দেশে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পাওয়ায় অনলাইনে সাশ্রয়ী মূল্যে এবং কোনো রকমের ঝামেলা ছাড়াই গাড়িসহ অন্যসব প্রয়োজনীয় পণ্য সেবা খুঁজে পাওয়া অনেক সহজ হয়েছে।’

তিনি বলেন, ‘মূল্যছাড়ের এ অফার আমাদের উভয় পক্ষের গ্রাহকদের জন্য আরও বেশী সুবিধা নিশ্চিত করবে।’ প্রসঙ্গত, এই মূল্যছাড় পেতে আগ্রহী ক্রেতাদের নিজেকে বিক্রয় ডটকমের সক্রিয় ব্যবহারকারী হতে হবে। টয়োটা এবং বিক্রয় ডটকম ২২ জানুয়ারি থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এই বিশেষ অফারটি চালু করেছে।

Comments

comments