ব্রেকিং নিউজ

৩৫ প্রেক্ষাগৃহে ‘পুত্র এখন পয়সাওয়ালা’

putro-ekhon-poisa-ola1বিনোদন ডেক্সঃ১৬,জানুয়ারি, দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে নার্গিস আক্তার পরিচালিত চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’। সারাদেশে ৩৫টি পেক্ষাগৃহে মুক্তি পাবে চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বনামধন্য অভিনেত্রী ববিতা। আপাতত অভিনয় করবেন না বলে ঘোষণা দিয়েছেন এই গুণি অভিনেত্রী। সেই হিসেবে এটিই তার সর্ব শেষ চলচ্চিত্র। যা মুক্তি পাচ্ছে সারাদেশে মোট ৩৫টি প্রেক্ষাগৃহে।

এ প্রসঙ্গে এ চলচ্চিত্রের পরিচালক নারগিস আক্তার বলেন, ‘আমরা সারাদেশে মোট চল্লিশটি সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি দিতে চেয়েছিলাম। দেশে রাজনৈতিক অস্থিরতার কারণে তা সম্ভব হয়নি। এ চলচ্চিত্রের কাজ প্রায় দেড় বছর আগে শেষ করেছি। বিভিন্ন কারণেই মুক্তি দেওয়া সম্ভব হয়নি। কিছুদিন আগেও দেশের সার্বিক অবস্থা অনেক ভালো ছিলো। সেই দিকে খেয়াল রেখে আমরা মুক্তির তারিখ নির্ধারণ করেছিলাম। আবারও রাজনৈতিক অস্থিরতা শুরু হলো।’

চিত্রনায়িকা ববিতা ‘পুত্র এখন পয়সাওয়ালা’চলচ্চিত্রে শেষবারের মতো অভিনয় করেছেন বলে জানালেন পরিচালক। চলচ্চিত্রের গল্প প্রসঙ্গে নার্গিস আক্তার বলেন ‘মা তো আসলে মা-ই। মার কোনো ধনি-গরীব নেই।’

এই চলচ্চিত্রের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছন অভিনেতা আলী রাজ। তিনি এই চলচ্চিত্রটি প্রসঙ্গে দ্য রিপোর্টকে বলেন, ‘এই চলচ্চিত্রে যে গল্পটি তুলে ধরা হয়েছে, এটি আমাদের সমাজের সব সময়ের গল্প। আমি এতটুকুই বলতে পারি দর্শক এই চলচ্চিত্র থেকে নতুন কিছু খুঁজে পাবেন।

এটিএন মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মীয়মাণ ‘পুত্র এখন পয়সাওয়ালা’র বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমন, শায়না আমিন, ফারাহ রুমা, অনি, রীনা খান, মিশা সওদাগর, নাসরিন প্রমুখ।

 

 

 

Comments

comments