ব্রেকিং নিউজ

মুসলমানদের সঙ্গে হাত মেলাতে অস্বীকার করলেন– বিজেপি এমপি

9473b07f632aa858b857356d55fe814b_XL১৫ জানুয়ারি: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলমানদের সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করলেও বিজেপি’র এক এমপি মুসলমানদের সঙ্গে হাত মেলাতেই রাজি হলেন না!

আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় বেসরকারি হিন্দি নিউজ চ্যানেল ‘আজতক’ সূত্রে জানা গেছে, বিহারের বক্সারের বিজেপি এমপি অশ্বিনী  কুমার চৌবে এক মুসলিম ব্যক্তির সঙ্গে হাত মেলাতে রাজি হননি।

অশ্বিনী কুমার চৌবে বিহারের বক্সারের ভোজপুরস্থিত একটি দুর্গ পরিদর্শনে গিয়েছিলেন। এখানে মুসলিম অধ্যুষিত এলাকায় স্থানীয় মানুষদের সঙ্গে দেখা করেন তিনি। ঘটনাস্থলে পৌঁছলে সাধারণ মানুষ চৌবের সঙ্গে হাত মেলানোর (হ্যান্ডসেক) চেষ্টা করে। কিন্তু ওই এমপি হাত সরিয়ে নিয়ে বলেন, ‘আমরা হাত মেলাই না, এখান থেকে চলে যান।’  

চৌবের এই ধরণের ব্যবহার দেখে সাধারণ মানুষ প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে ওঠেন। বিহারে বিজেপি ক্ষমতায় আসার জন্য প্রচেষ্টা শুরুর মধ্যেই এমপির এই ধরণের ব্যবহারে অবাক হয়েছেন অনেকেই।

অনেক আগে নরেন্দ্র মোদিও এক সভায় মুসলিম এক ব্যক্তির দেয়া টুপি পরতে অস্বীকার করেছিলেন। এ নিয়ে সেই সময় বিতর্ক সৃষ্টি হয়। এবার তার দলেরই এমপি অশ্বিনী কুমার চৌবে মুসলিমদের সঙ্গে হাত মেলাতেই রাজি হলেন না

 

Comments

comments