ব্রেকিং নিউজ

সরকার পতন সময়ের ব্যাপার : ফখরুল

63336বিডি এক্সপ্রেসঃ জুলুম-নির্যাতনের মাধ্যমে সরকার ক্ষমতায় টিকে আছে দাবি করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এই সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

সরকারের প্রতি কঠোর হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, হত্যা, গুম ও দলন-পীড়ণ চালিয়ে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে এদেশে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার স্বপ্ন কোনদিনই পূরণ হবে না।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল এ কথা বলেন। ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু ও তার স্ত্রীসহ দুই শিশু হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে ঘটনার এক দিন পর এই বিবৃতি পাঠালো বিএনপি।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, শ্রমিক দলের সাধারণ সম্পাদকসহ পরিবারের চারজনকে হত্যার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

ওই হত্যাকাণ্ডে উদ্বেগ ও প্রতিবাদ জানিয়ে মির্জা আলমগীর বলেন, অবৈধ সরকার বিএনপির নেতা-কর্মীদেরকে হত্যা, গুম, অপহরণ, হামলা, মামলা ও জুলুম নির্যাতনে সারা দেশে এক ভয়াবহ বিভিষীকাময় পরিস্থিতির সৃষ্টি করেছে।

তিনি বলেন, দেশব্যাপী প্রায় প্রতিদিনই বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে হত্যা করা হচ্ছে। এই বর্বর শাসনের একমাত্র উদ্দেশ্য হলো ক্ষমতার আসনে চিরস্থায়ীভাবে নিজেদেরকে টিকিয়ে রাখা।

মির্জা আলমগীর অবিলম্বে রফিকুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। একই সঙ্গে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

Comments

comments