ব্রেকিং নিউজ

ফেনী-০৩ আসনের সংসদ সদস্য নিজ বাড়িতে অবরুদ্ধ

বিডি এক্সপ্রেসঃ ফেনীর সোনাগাজী উপজেলা আ’লীগ ও যুবলীগের (একাংশ) নেতাকর্মীদের হুমকির ভয়ে  ফেনী-০৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ও প্রবাসী আ’লীগ নেতা হাজী রহিম উল্যাহ সোনাপুর গ্রামের নিজ বাড়িতে অবরুদ্ধ রয়েছেন। 

সাংসদ হাজী রহিম উল্যাহ জানান, মঙ্গলবার বিকেল চারটার সময় র‌্যাব ও পুলিশের কড়া পাহারায় সোনাগাজীর নিজ বাড়িতে এসে প্রাণনাশের অব্যাহত হুমকির কারণে বাড়িতেই অবস্থান করছেন। 
 
তিনি বলেন, ফেনী ও সোনাগাজী আ’লীগ ও যুবলীগের সেন্ডিকেট নেতারা আমার বাড়িঘর জ্বালিয়ে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামের মত আমাকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। আমার বাড়িতে আ’লীগ ও যুবলীগের নেতাকর্মীদের আসতে বাঁধা দেয়া হচ্ছে। 
 
তিনি আরো বলেন, গত ৫ জানুয়ারি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমি দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছি। সোনাগাজীর উন্নয়নে জাতীয় সংসদে আমার বলিষ্ঠ ভূমিকা জাতি লক্ষ্য করেছে। ইতিমধ্যে সোনাগাজী উপজেলায় একটি পৌরসভা সহ ৯টি ইউনিয়নে মোট ২০টি সড়ক পাকাকরণের কাজ শুরু করেছি। সোনাগাজীর উন্নয়নে আমার বলিষ্ঠ ভূমিকায় ঈর্ষান্বিত হয়ে ফেনী ও সোনাগাজীর কতিপয় আ’লীগ, যুবলীগের সেন্ডিকেট নেতারা আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। 
 
উল্লেখ্য, গত মঙ্গলবার বিকাল চার ঘটিকার সময় স্বতন্ত্র সংসদ সদস্য ও প্রবাসী আ’লীগ নেতা হাজী রহিম উল্যাহ ঢাকা থেকে বাড়ি ফেরার সময় ফেনীর মহিপাল, লালপুল সোনাগাজী বাজারের জিরো পয়েন্টে তার গাড়ি বহরে হামলা করে। ওই সময় একটি বাড়ি মাইক্রোবাস  ও দুটি মোটর সাইকেল ভাংচুর হয় এবং ওই সময় ১০ জন আহত হয়।

Comments

comments