ব্রেকিং নিউজ

ষড়যন্ত্র করে সরকারকে হটানো যাবেনা- ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের20141105035959বিডি এক্সপ্রেসঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ষড়যন্ত্র করে বর্তমান সরকারকে হটানো যাবেনা। বর্তমান সরকারের ভিত এতই দূর্ভল নয় যে জনগন ছাড়া কারো চক্রান্তের ধাক্কায় নড়ে যাবে।’ আর বর্তমানে আন্দোলন করে সরকারকে হটানোর কোন পরিস্থিতিও নেই। যারা আন্দোলন করবে তাদের নিজেদের কোন সংঘবদ্ধ প্রস্তুতি নেই। তাই তারা যে কোন ধরনের ষড়যন্ত্র করতে পারে। তাদের সব ধরনের ষড়যন্ত্র কর্মকান্ডের ব্যাপারে সরকার সবসময় সর্তক রয়েছে।

 
শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের আমিন বাজারের নবগ্রাম রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের অংগসংগঠনের উদ্ধ্যোগে আয়োজিত বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপির সাথে সরকার দলীয় আমলাদের বৈঠকের ব্যাপের সরকার পদক্ষেপ সম্পর্কে মন্ত্রী বলেন, সরকারি কর্মচারীদের একটি চাকুরী আচরন বিধি রয়েছে। কেউ তা ভঙ্গ করলে সরকার যে ব্যবস্থা গ্রহণ করার তাই করবে।
কর্মী সভায় ধানসিঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মন্নানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারন সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান। 
 
উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ প্রমুখ।
 
এরআগে মন্ত্রী ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন, চর চিরিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আব্দুর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উপজেলার ধানসিঁড়ি এবং নরোত্তমপুর ইউনিয়নের ৭টি গ্রামের ২৫কিঃমি বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন করেন। 
 

Comments

comments