ব্রেকিং নিউজ

ফেনীতে ট্রাফিক পুলিশসহ নিহত-২

সংবাদদাতাঃ ফেনীতে পৃথক সড়ক দূর্ঘটনায় ট্রাক চাপায় মইনুল ইসলাম নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবলসহ দুই জন নিহত ও ৭ জন আহত হয়েছে। আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক সালেহ আহম্মদ পাঠান জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী মহিপালে জিরো পয়েন্টে কর্তব্যরত অবস্থায় ট্রাফিক পুলিশের কনস্টেবল মইনুল ইসলামকে (৫৫) দ্রুতগামী একটি ট্রাক (বগুড়া-ট ১১-০৭৯৬) চাপা দেয়। আহত অবস্থায় মইনুলকে ফেনী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত ট্রাফিক কনষ্টেবল বি.বাড়ীয়া জেলার কসবা উপজেলার মৃত আবু তাহেরের ছেলে। চট্টগ্রাম থেকে ঢাকাগামী ঘাতক ট্রাকটির চালক ও হেলপার ট্রাকটিকে মহাসড়কের ফেনীর চাড়িপুর ফেলে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 
 
অপরদিকে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্রগ্রাম পুরাতন মহাসড়কের ফেনীর পলি টেকনিক্যাল মোড়ে দ্রুতগামী একটি ট্রাকের সাথে সিএনজি চালিত হিউম্যান হলারের মুখোমুখি সংঘর্ষে নিকুঞ্জ বিহারী নাথ (৮৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এসময় হিউম্যান হলারের ৭ জন যাত্রী আহত হয়েছে। আহতরা হলো মেহেদি হাসান, মোহাম্মদ নাসির, মোহাম্মদ নিজাম, আবু ইউসুফ, আইয়ুব আলী ও শরিফুল ইসলাম। আহতরা সকলে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। নিহত নিকুঞ্জ বিহারী নাথ ফেনী সদর উপজেলার মালিপুর এলাকার মৃত কৃষ্ম কান্ত নাথের ছেলে।
 
পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ফেনী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে।
 

Comments

comments