ব্রেকিং নিউজ

নিষেধাজ্ঞা প্রত্যাহার, বিদেশি লিগ খেলতে পারবেন সাকিব

index_183737বিডিএক্সপ্রেসঃ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বিদেশি লিগ খেলার ব্যাপারে আর কোন বাঁধা রইল না। বৃহস্পতিবার রাতে সাকিব আল হাসানের উপরে দেড় বছরের যে নিষেধাজ্ঞা ছিল তা আনুষ্ঠানিকভাবে তুলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া লিজেন্ডস অব রুপগঞ্জের অভিযোগের কোনো ভিত্তি নেই বলেও জানান নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার রাত ৯টায় দেশে ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মিডিয়াকর্মীদের সাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহারের ব্যাপারে আনুষ্ঠানিক এ ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেছেন, সাকিবের আবেদনের প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।  তার সাম্প্রতিক আচর-আচরণে আমরা সন্তুষ্ট। সাকিব আমাদের দেশের সেরা ক্রিকেটার। বিশ্ব ক্রিকেটেও সে এর প্রভাব অক্ষুন্ন রাখবে।

উল্লেখ্য, সাকিব ২৪ নভেম্বর বিদেশী লিগ খেলার নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আবেদন করেছিলেন বিসিবির কাছে। বোর্ড সভাপতি গত ২৭ জুলাই সংবাদ মাধ্যমকে তা জানিয়েছিলেন এবং বলেছিলেন যে বোর্ড সভা করে সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার হবে।

গত বুধবার প্রাইম ব্যাংকের কাছে ৯৫ রানে হারার পর আম্পায়ারদের বিরুদ্ধে লিজেন্ডস অব রুপগঞ্জ যে অভিযোগ তুলেছে সে সম্পর্কে পাপন বলেন, লিজেন্ডস অব রুপগঞ্জের মালিক লুৎফর রহমান বাদল যেসব অভিযোগ করেছেন, তিনি যদি তা প্রমান করতে না পারেন, তবে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তিনি আরো যোগ করেন, ক্রিকেটের ভালোর স্বার্থে বিসিবি যেকোনো সিদ্ধান্ত নেবে। ক্রিকেটে কোনো বিষফোঁড়া রাখা হবেনা। সকল বিষফোঁড়া কেটে ফেলা হবে।

Comments

comments