ব্রেকিং নিউজ

চাটখিলে অপরহরণের ১৪ দিনেও পুলিশ অপহৃতাকে উদ্ধার করতে পারেনি

সংবাদদাতাঃ নোয়াখালীর চাটখিল পৌর এলাকা থেকে প্রকাশ্য দিবালোকে জেএসসি পরীক্ষার্থী রাবেয়া চৌধুরী স্মৃতি (১৩) একদল সন্ত্রাসী অপহরণ করার ১৪ দিন পেরিয়ে গেলেও পুলিশ অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে পারেনাই। অপহরণকারী দলের হোতা জাহিদুল ইসলাম মিলন সহ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
জানা যায়, চাটখিল উপজেলার পরোকাট ইউনিয়নের খালিশপাড়া গ্রামের বাসিন্দা সৌদী প্রবাসী আবদুর রবের একমাত্র মেয়ে স্মৃতি স্কুলে আসা-যাওয়ার পথে একই গ্রামের সেকান্দার মিয়ার বখাটে ছেলে জাহিদুল ইসলাম মিলন উত্যক্ত করতো। বখাটের হাত থেকে মেয়কে রক্ষার জন্য আবদুর রবের স্ত্রী রহিমা বেগম  চাটখিল পৌর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন তিনি মেয়েকে চাটখিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভর্তি করান। সদ্য সমাপ্ত জেএসসি পরীক্ষা দিয়ে গত ২২ নভেম্বর নিজ বাসায় ফেরার পথে মিলনের নেতৃত্বে একদল বখাটে সন্ত্রাসী জোরপূর্বক ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার দিন অপহৃতার মা রহিমা বেগম মিলন সহ ৩জনের নাম উল্লেখ করে চাটখিল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গতকাল দুপুরে অপহৃতার বাবা জানান, তার একমাত্র মেয়ে অপহরণের সংবাদ শুনে তিনি সুদুর সৌদী আরব থেকে দেশে ছুটে আসেন। মামলা দায়েরের ১৪ দিনেও তার মেয়ে উদ্ধার না হওয়ায় তিনি হতাশা প্রকাশ করেছেন। তিনি অপহরণকারীকে গ্রেফতারের দাবী জানান।
 চাটখিল থানার ওসি মো: নাসিম উদ্দিন অপহরণের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

Comments

comments