ব্রেকিং নিউজ

নোয়াখালীতে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

সংবাদদাতাঃ নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া গ্রামের শ্রমিকদের কাছ থেকে টাকা ছিনতাইকালে রতন ও শামীম নামের দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার বেলা ১১টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের মাতবপুর গ্রামের রহমত উল্যার ছেলে মো. রতন (২৫) ও একই ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে শামীম (২৪)।
 
এলাকার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা য়ায়, সকালে রংপুর থেকে আসা কয়েকজন শ্রমিক কাজ করার জন্য উপজেলার খেবাঘাটের দিকে যাচ্ছিল। এসময় রতন ও শামীমসহ ৪জন ছিনতাইকারী শ্রমিকদের পিটিয়ে তাদের কাছে থাকা নগদ ৮হাজার টাকা ছিনতাই করে নিয়ে য়ায়, শ্রমিকদের চিৎকারে স্থানীয় লোকজন এসে রতন ও  শামীমকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  তাদের আটক করে থানায় নিয়ে আসে।
 
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উল ইসলাম (পি পি এম) বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত দুই ছিনতাইকারীর বিরুদ্ধে থানায় চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ছিনতাইকৃত ৮হাজার টাকা শ্রমিকদের ফিরিয়ে দেওয়া হয়েছে।

Comments

comments