ব্রেকিং নিউজ

সোনাইমুড়ীতে অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক

_26809_18-11-14_Gun9সংবাদদাতাঃ শনিবার ভোরে উপজেলার নাওড়ী এলাকা থেকে সন্ত্রাসী  রাশেদকে আটক করেছে পুলিশ।  পরে তার দেহ তল্লাশি করে একটি পাইপগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

আটককৃত রাশেদ (২০) উপজেলার আমিশাপাড়া ইউপির  মহিতখলা গ্রামের ছোট পুকুরীয়া বাড়ীর লোকমানের ছেলে। 
জানা যায়, ২৪ টাইগার বাহিনীর কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্টিত হয়ে পড়েছে। এ বাহিনী এলাকায় চাদাঁ বাজি, সন্ত্রাসী,ধর্ষণ, ডাকাতিসহ বিভিন্ন কর্মকান্ড সাথে জড়িত বলে স্থানীয়রা জানান। সেকেন্ড ইন কমান্ড রাশেদ ও বোমা তওহিদ আটকের খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী আনন্দে মিষ্টি বিতরন করে।
 
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম (পি,পি,এম)  জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে নাওড়ী কলেরগড়া থেকে সন্ত্রাসী রাশেদ ও তাঁর সহযোগী বোমা তওহিদকে  গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে  একটি পাইপগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
 
তিনি আরো জানান, ২৪ টাইগার বাহিনীর বিরুদ্ধে থানায় ডাকাতি, হত্যাসহ একধিক মামলা রয়েছে। এঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলার প্রস্তুতি চলছে।
 
স্থানীয় সুত্রে জানা য়ায় উপজেলার আমিশাপাড়া ও দেওটি পাশ্ববর্তী এবং সোনাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বহুদিন যাবত ২৪ টাইগার বাহিনীর সদস্যরা সন্ত্রাস ও চাঁদাবাজি জমিদখল মাদক ব্যবসা সহ বিভিন্ন অপরাদ মূলক  কর্মকাণ্ড করে আসছে । তাদের ভয়ে ঐ তিন ইউপির স্থানীয় এলাকাবাসী নীরবে তাদের যাবতীয় অপকর্ম সহ্য করে আসছে। তাদের অত্যাচার ও চাঁদাবাজী ব্যবসা-বাণিজ্য, স্কুল, কলেজ, মাদ্রাসা, ব্যাংক, বীমা প্রায় বন্ধের পথে।  প্রতিনিয়ত সন্ত্রাসদের ভয়ে আতংকে দিন কাটাচ্ছে এলাকা বাসি।

Comments

comments