লক্ষ্মীপুরে পুলিশ-সন্ত্রাসী গুলিবিনিময়, একজন গ্রেফতার

লক্ষ্মীপুরে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গুলিবিনিয়ময়ের ঘটনা ঘটেছে। এ সময় মো. জুয়েল (৩০) নামে এক সন্ত্রাসীকে গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার দিবগাতরাতে জেলার সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ জুয়েলকে পুলিশ পাহারায় জেলা সদর হাসপাতালে চিকিৎস্যা দেওয়া হচ্ছে। সে ওই এলাকার আবদুল আলীর পুত্র। তার বাম পায়ে হাটুর ওপরে গুলি লাগে। 
 
আহত পুলিশ সদস্যরা হলেন- দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই রঞ্চিত কুমার, কনষ্টেবল আমিনুল হক, মানিক চন্দ্র ও মো. জালাল। তারা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎস্যা নিয়েছেন। 
 
জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চিহিৃত সন্ত্রাসী জুয়েলকে গ্রেফতার করতে ওই এলাকায় অভিযান চালায় দত্তপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ। এসময় সন্ত্রাসী জুয়েল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসী জুয়েল গুলিবিদ্ধ হয় এবং চার পুলিশ সদস্য আহত হয়। 
তিনি আরও জানান, তার কাছ থেকে ৮ রাউন্ড গুলিসহ একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। 
গুলিবিদ্ধ জুয়েল জানায়, রাতে সে ঘরে ঘুমিয়ে ছিলো। প্রতিপক্ষের লোকজন তাকে আক্রমণ করেছে ভেবে সে চার রাউন্ড গুলি ছুড়েছে।
 

Comments

comments