লক্ষ্মীপুরে প্রবাসীকে কুপিয়ে জখম

_83785_26-11-14_image_82333সংবাদদাতাঃ চাঁদার দাবীতে লক্ষ্মীপুরে এক প্রবাসী ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে স্থানীয়  শাহজাহান তার বাহিনীর সন্ত্রাসীরা। এতে ওই প্রবাসী ও এক ব্যবসায়ী  অন্তত ৫জন গুরুতর আহত হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার নতুন তেওয়ারীগঞ্জ বাজার এলাকায় এঘটনা ঘটে। আহতদের মধ্যে প্রবাসী জমির আলী, ব্যবসায়ী আমজাদ হোসেন ও মাকছুদ হোসেনকে  লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত প্রবাসী জমির আলীর অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শেখ কবির আহমদ। 
 
স্থানীয়রা জানায়, সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মনসা গ্রামের মৃত নেছার আহমদের ছেলে ওমান প্রবাসী জমির আলী গত তিন মাসে আগে দেশে আসেন। এর কিছু দিন পর  পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী শাহজাহান ও তার বাহিনীর সন্ত্রাসীরা জমির আলীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। ইতিমধ্যে দাবীকৃত ৫লাখ টাকা চাঁদার মধ্যে ৩ লাখ টাকা পরিশোধও  করেন ওই প্রবাসী। দাবীকৃত বাকী ২ লাখ টাকা চাঁদা না দেয়ায় মঙ্গলবার সন্ধ্যার দিকে নতুন তেওয়ারীগঞ্জ বাজার এলাকায় প্রবাসী জমির আলীর ওপর হামলা চালায় শাহজাহান ও তার বাহিনীর সন্ত্রাসীরা। এসময় প্রবাসী জমির আলীকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। এক পর্যায়ে প্রবাসীর বড় ভাই ব্যবসায়ী মাকছুদুর রহমানসহ স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। 
পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তিনজনকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও ২জনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। আহতদের মধ্যে প্রবাসী জমির আলীর অবস্থায় আশংকাজনক।
 

Comments

comments