ব্রেকিং নিউজ

আইএসআইএল ইসরাইলের ভাড়াটে বাহিনী: মার্কিন বিশ্লেষক

0603a60fbefc1f8e82d9ed2371ad0704_XL২৪ নভেম্বর আমেরিকার খ্যাতনামা রাজনৈতিক বিশ্লেষক ও বহু গ্রন্থের লেখক ড. কেভিন ব্যারেট বলেছেন, তাকফিরি সন্ত্রাসীগোষ্ঠী আইএসআইএল হচ্ছে ইহুদিবাদী ইসরাইলের ভাড়াটে বাহিনী। তিনি আরো বলেছেন, আইএসআইএল সন্ত্রাসীরা ইসরাইলের স্বার্থ রক্ষার এজেন্ডা নিয়েই এগিয়ে যাচ্ছে।

ইরানের প্রেস টিভিকে দেয়ার সাক্ষাৎকারে ব্যারেট এসব কথা বলেছেন। তিনি বলেন, সিরিয়াকে অস্থিতিশীল করার জন্য আইএসআইএল সন্ত্রাসীরা ইহুদিবাদের পক্ষে লড়াই করছে। তারা এর মাধ্যমে ইসরাইল-বিরোধী প্রতিরোধ শক্তিকে পঙ্গু করে দিতে চায়।

মার্কিন বিশ্লেষক ব্যারেট বলেন, অধিকৃত ফিলিস্তিন এবং পূর্ব বায়তুল মুকাদ্দাস এলাকায় ইসরাইলি সেনারা যেভাবে অপরাধ সংঘটিত করছে ঠিক একইরকম হচ্ছে  আইএসআইএল সন্ত্রাসীদের আদর্শ।  

আইএসআইএল সন্ত্রাসীদের বর্বরতার সঙ্গে মুসলমানদের মিলিয়ে ফেলে পশ্চিমা গণমাধ্যম যেসব খবর প্রচার করছে তার তীব্র নিন্দা জানান কেভিন ব্যারেট। তিনি এও বলেন যে, ইহুদিবাদীরা ইসলামের বিরুদ্ধে সারা বিশ্বে যে লড়াই করছে তারই অংশ হিসেবে সৌদি-সমর্থিত ওয়াহাবি ও আইএসআইএল সন্ত্রাসীরা কাজ করছে। এর সঙ্গে ইরাকের সাবেক স্বৈরশাসক সাদ্দামের বাথপার্টির সদস্য ও তার সমর্থকরা যোগ দিয়েছে।

Comments

comments