লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

_94668_20-11-14_Wসংবাদদাতাঃ দীর্ঘ সাড়ে ৪ বছর পর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সম্মেলন। সর্বশেষ ২০১০ সালের ২৮ এপ্রিল ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে শেখ জামাল রিপনকে সভাপতি ও মো. মনিরুজ্জামান পাটওয়ারীকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।  

 
সকাল ১০টায় সম্মেলন উদ্ধোধন কবরেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল। 
 
সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি শেখ জামাল রিপনের সাভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্ত্যব রাখেন, জেলা পরিষদের প্রশাসক মো. শামছুল ইসলাম, জেলা আ’লীগের সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহিম, লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের, এম মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় যুবলীগ নেতা শামছুল ইসলাম পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়াম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একেএম সালাহউদ্দিন টিপু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মীর শাহাদাত হোসেন (রুবেল) ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা কবরেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটওয়ারী। 
 
এদিকে, সম্মেলনকে  ঘিরে অনেকটাই উজ্জিবিত হয়ে ওঠেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। নিজেদের অবস্থান জানান দিতে জেলার বিভিন্ন উপজেলা, শহর, ইউনিয়ন, হাট-বাজার এবং পাড়া মহল্লায় থেকে দলে দলে ছাত্রলীগের নেতা-কর্মীরা জড় হয়েছেন স্টেডিয়ামের মাঠ প্রাঙ্গণে। তোরণের মাধ্যমে নিজেদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে কেন্দ্র থেকে আমন্ত্রিত অতিথিদের। 

Comments

comments