ব্রেকিং নিউজ

ভালোবাসার সুস্থতায় প্রতিদিনের ওষুধ

coupleপার্থিব সুখ সৌন্দর্য ধরে রাখতে ভালোবাসার সম্পর্কের বিকল্প নেয়। এই একটি শব্দই আপনাকে জড়িয়ে রাখতে পারে মায়া, মমতা, আশা-ভরসা আর বিশ্বাসের বাহুডোরে। জীবনে চলতে গিয়ে যখন কাউকে ভালোবেসে ফেলবেন, তাকে ধরে রাখার চেষ্টা করুন। কারণ সুন্দর একটি সম্পর্ক বারবারই মানুষের জীবনে আসে না।

সম্পর্ক টিকিয়ে রাখতে এবং সবসময় সুখী থাকতে অবলম্বন করতে পারেন সহজ কিছু কৌশল। যা আপনার দাম্পত্য জীবন অথবা প্রেমের সম্পর্ককে সুস্থ রাখতে প্রতিদিনের ওষুধ হিসেবে কাজ করবে।

বেশি করে ভালোবাসি বলুন

অর্থবহ একটি শব্দ ভালোবাসি। এর ওজনও অনেক বেশি। কিন্তু মুখে বলা খুব সহজ। ভালোবাসার মানুষের প্রতি সব সময় সদয় থাকার চেষ্টা করুন। আর তাকে হঠাৎই বলে দিন না ‘ভালোবাসি’। প্রতিদিন চেষ্টা করুন এমন করে চমকে দিতে। বারবার বলায় লজ্জা কিসের?

জানিয়ে দিন সত্যিকার বাসনা

সঙ্গীর সঙ্গে চিরকাল থাকতে চান। থাকার জন্যই নিশ্চয় ভালোবেসেছেন। একটি ভালো সম্পর্ক তৈরি করতে আর তা টিকিয়ে রাখতেও লাগে অনেক ধৈর্য। তাই সবসময় পাশাপাশি থাকুন। তাকে আপনার মনের সত্যিকার বাসনা ভালোভাবে জানিয়ে দিন। তাতে আপনার ওপর তার ভরসা বাড়বে।

প্রশংসা করুন

একটি ভালোবাসার সম্পর্কে কিছু প্রশংসা অবশ্যই থাকা প্রয়োজন। যা সম্পর্ককে আরও বেশি মজবুত করে। কোথাও ঘুরতে যাচ্ছেন? সাজগোজের ব্যপারেও সাহায্য করুন। তাকে যেন সুন্দর দেখায় সে ব্যপারে খেয়াল রাখুন। সঙ্গীকে দেখে বলুন তোমাকে সুন্দর লাগছে। সঙ্গীকে আপনার চোখে সবচেয়ে সুন্দর দেখাবে তা নিয়ে নিজেরা কথা বলুন। একসঙ্গে শপিং করুন পরস্পরের পছন্দে। তার মনের মত করে নিজেকে উপস্থাপনও করুন।

শ্রদ্ধা দেখান

সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো শ্রদ্ধা দেখানো। একে অপরের প্রতি সম্মান করলে সেখানে কোন সমস্যা থাকে না। তার কথায় কাজে বিশ্বাস করা, শ্রদ্ধা করা জরুরি। ভালোবাসার মজবুত সেতু তৈরি করে এই কথাগুলো।

নির্ভরতার প্রকাশ করুন

দাম্পত্য জীবন কিম্বা প্রেমের সম্পর্ক সবসময় একসঙ্গে থাকা ও তাকে নিজের সবকিছু মনে করা দারুন নির্ভরতার প্রকাশ। এই কথাটি মুখ ফুটে বলে দিন। আপনার প্রতি তার বিশ্বাস ও ভরসা আরও বেশি শক্ত হবে।

Comments

comments